সেল্তাকে হারিয়ে শিরোপার কাছে রিয়াল

c44582160cd1c7825b747d7f8d5ffe35-591cb861e2595
খেলারহাট ডেস্ক:
ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে সেল্তা ভিগোকে ৪-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ের ফলে বার্সেলোনাকে টপকে স্পেনের শীর্ষ লিগ লা লিগার শীর্ষে উঠে এসেছে জিনেদিন জিদানের দল। রিয়ালের হয়ে বাকি দুটি গোলের একটি করেন করিম বেনজেমা এবং অন্যটি টনি ক্রুসের।

বুধবার রাতে প্রতিপক্ষে মাঠে শুরুতেই গোল পায় রিয়াল। ম্যাচের দশম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে রোনালদোর বুলেট গতির শট খুঁজে নেয় জাল। তবে প্রথমার্ধের পরবর্তী সময়ে একের পর এক আক্রমণ চালালেও সমতায় ফেরাতে পারিনি সেল্তা ভিগো।

তবে হাফ টাইম থেকে ফিরেই পাল্টা আক্রমণ থেকে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। ৬৯ মিনিটে জন গিদেত্তির শট একজনের গায়ে লেগে জালে জড়ালে ব্যবধান কমায় সেল্তা। তবে দুই মিনিট পর মার্সেলোর কাছ থেকে বল পেয়ে অরক্ষিত বেনজেমার গোলে আবার ব্যবধান বাড়ায় রিয়াল। শেষ দিকে বুলেট গতির শটে রিয়ালের জয় নিশ্চিত করেন টনি ক্রুজ।

এই জয়ের ফলে ৩৭ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৯০। সমান ম্যাচে বার্সেলোনার ৮৭। ২০১২ সালের পর প্রথমবারের মতো লিগ শিরোপা জিততে শেষ ম্যাচে মালাগার বিপক্ষে আর ১ পয়েন্ট পেলেই চলবে রিয়ালের।

অন্যদিকে, তিন পয়েন্ট পিছিয়ে থাকা বার্সেলোনা পরের ম্যাচ জিতলেও শিরোপার জন্য মেসি-নেইমারদের তাকিয়ে থাকতে হবে রিয়ালের পরবর্তী ম্যাচের দিকে। বিডিপ্রতিদিন

খেলারহাট ডটকম

Copyright © 2017 khelarhaat.com all rights reserved. Developed by Website11