ক্রিস লিনের অস্ত্রোপচার ও রিয়াদের ইনজুরিতে বিপাকে খুলনা টাইটানস

Untitled-1 copy
খেলারহাট ডেস্ক:
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসর মাতাতে দল গোছাতে ব্যস্ত ফ্রাইঞ্জিগুলো। এরমাঝেই বড়সড় ধাক্কার মুখে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। গতকাল রোববার অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে নিজেকে ফিট রাখতে জিমের সময় পেশিতে টান পেয়ে ইনজুরির শঙ্কায় রিয়াদ। প্রাথমিক এমআরআই রিপোর্টে চোট গুরুতর নয় বলে জানা গেলেও পুরোপুরি সুস্থ হতে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হচ্ছে রিয়াদকে।

অপরদিকে বাঁ-কাধের ইনজুরির কারণে শেষ পর্যন্ত অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার ড্যাসিং ব্যাটসম্যান ক্রিস লিন। এবারের বিপিএলে খুলনার হয়ে খেলার কথা ছিল তাঁর। সোমবার লিনের বাঁ-ঘাড়ে অস্ত্রোপচার করা হবে। এর জন্য এক বছর মাঠের বাইরে থাকতে হবে টি-২০ বিশেষজ্ঞ এ ব্যাটসম্যানকে। তাই বিপিএলে অংশগ্রহনে অনিশ্চিত তিনি। বিপিএল ছাড়াও ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ এমনকি সেপ্টেম্বর-অক্টোবরে ভারতের মাটিতে ওয়ানডে সিরিজও খেলতে পারবেন না বলেও জানা যায়। সুস্থ হতে ডিসেম্বর লাগতে পারে বলেও জানান তিনি।

এপ্রসঙ্গে লিন ডেইলি মেইলকে বলেন, ‘ বিগ ব্যাশে ফিরবো বলে আমি আত্মবিশ্বাসী ছিলাম। সিপিএল কিংবা বিপিএল খেললে আমি খারাপ খবর পেতাম। তবে আমি নিজ থেকে সরে গিয়েছি। তবে শারীরিক ও মানসিকভাবে নিজেকে ঠিক রেখে এটি সম্পন্ন করতে হয়েছে। ’

এরআগে খুলনা টাইটানস বিপিএল মাতাতে মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়াবর্ধন কে দলের কোচ হিসেবে নেওয়ার ঘোষনা দেন।

খেলারহাট ডটকম/ একে

Copyright © 2017 khelarhaat.com all rights reserved. Developed by Website11